কলকাতায় ‘জুয়ার আসর’ থেকে আটক আরসালান-এর মালিক

কলকাতা: গত মাসে শেক্সপিয়র সরণিতে জাগুয়ার দুর্ঘটনার ঘটনায় আরসালানের মালিক পারভেজ আখতারের ছেলে রাঘেব পারভেজকে গ্রেফতার করেছে পুলিশ। বেপরোয়া গাড়ি চালানোর ও দুর্ঘটনার অভিযোগ তাঁকে গ্রেফতার করা হয়।

আরসালান

দুর্গাপুজোর আগে কলকাতায় জুয়া বিরোধী অভিযান পুলিশের। শনিবার শেক্সপিয়র সরণি এলাকার মোট তিনটি স্থানে অভিযান চালায় কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা। সেখান থেকে ৬ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে জনপ্রিয় রেস্তোরাঁ চেইন আরসালান-এর মালিক পারভেজ আখতারও আছেন।একটি রেস্তোরাঁ থেকে ‘পোকার’ খেলার সময় তাঁকে আটক করা হয়েছে। এই মুহূর্তে তাঁকে জেরা করছেন তদন্তকারীরা।

দেশে ‘পোকার’ খেলা নিষিদ্ধ। এর বিরুদ্ধে আগেও শহরে একাধিকবার অভিযান চালিয়েছে পুলিশ। বিশেষ সূত্রে খবর পেয়ে এদিন শহরের তিনটি স্থানে অভিযান চালান গুন্ডা দমন শাখার আধিকারিকরা। এর মধ্যে দু’টি স্থানে অভিযান সফল হয়। ‘জুয়া’ খেলার অভিযোগে সেখান থেকে বেশ কয়েক জনকে আটক করে পুলিশ। এদের মধ্যে আরসালান-এর মালিক পারভেজ আখতারও আছেন। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের দফতরে নিয়ে এসেছে পুলিশ। যথেষ্ট প্রমাণ পাওয়া গেলে জুয়া বিরোধী আইনে পারভেজ আখতারকে গ্রেফতার করা হতে পারে বলে লালবাজার সূত্রে খবর।

গত ১৫ অগস্ট রাতে শেক্সপিয়র সরণিতে জাগুয়ার দুর্ঘটনাকাণ্ডে আরসালানের মালিক পারভেজ আখতারের ছেলে রাঘেব পারভেজকে গ্রেফতার করেছে পুলিশ। রাস্তার ক্রসিংয়ের মুখে সিগনাল ভেঙে প্রচণ্ড গতিতে আসা রাঘেবের জাগুয়ার গাড়িটি প্রথমে সরাসরি গিয়ে ধাক্কা মারে পার্ক স্ট্রিটের দিক থেকে মিন্টো পার্কের দিকে যাওয়া একটি মার্সিডিস গাড়িটির ডানদিকের মাঝ বরাবর। এরপরই জাগুয়ার গাড়িটি গিয়ে ধাক্কা মারে রাস্তার ধারে থাকা ট্রাফিক কিয়স্কে। সেই সময়ে কিয়স্কের নিচে দাঁড়িয়ে ছিলেন তিন জন। তাঁরা তিন জনই বাংলাদেশি নাগরিক বলে পুলিশ সূত্রে খবর। জাগুয়ার গাড়িটি সরাসরি কিয়স্কে ধারা মারার সঙ্গে সঙ্গে গাড়ির চাকায় পিষে যায় দুই পথচারী। দুর্ঘটনার আগে জাগুয়ারের গতি ছিল ঘণ্টায় ১০০ থেকে ১২০ কিলোমিটার।

এর পরই দুর্ঘটনার পরে দেশ ছেড়ে পালিয়েছিলেন রাঘেব। দুবাই থেকে ফেরার পরে তাঁকে গ্রেফতার করে পুলিশ। বেপরোয়া গাড়ি চালানো ও অনিচ্ছাকৃত খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় পুলিশ চার্জশিট দিয়েছে। এবার ‘জুয়া’র চক্র থেকে আটক হলেন আরসালান-এর মালিক পারভেজ আখতার।

Total Page Visits: 235 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published.

Shares