বচসার জেরে তুলকালাম! ব্যক্তির আঙুল কামড়ে, চিবিয়ে, গিলে ফেলল যুবক!

বচসার জেরে আঙুল তুলে কথা বলা, আর তার জেরে আঙুল কামড়ে ছিঁড়ে নিয়ে চিবিয়ে খেয়ে ফেলার ঘটনা ঘটল ভোপালে! পুলিশ জানিয়েছে, শেওপুর এলাকার এই ভয়াবহ কাণ্ডে আক্রান্ত ব্যক্তির নাম শ্যাম মাহোর। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। কিন্তু, অভিযুক্তকে এখনও গ্রেফতার করেনি পুলিশ।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে ছেলের সঙ্গে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন শেওপুরের বাসিন্দা শ্যাম। হঠাৎই ২৪ বছর বয়সি এক যুবক আসগর খানের স্কুটারের সঙ্গে ধাক্কা লাগে শ্যাম ও মহাবীরের বাইকের। গতি কম থাকায় কারও কোনও আঘাত লাগেনি। কিন্তু তবুও মাঝরাস্তার গাড়ি দাঁড় করিয়ে ঝগড়া শুরু করেন তাঁরা।

অভিযোগ, আচমকা শ্যামের ছেলে মহাবীরকে মারধর করতে থাকে আসগর। কুৎসিৎ গালাগালিও দিতে থাকে। এই অবস্থায় রেগে গিয়ে শ্যাম আসগরের দিকে আঙুল তুলে বলেন, ভদ্র ভাবে কথা বলতে। আর তাতেই ভয়ঙ্কর খেপে যায় আসগর। আচমকা শ্যামের আঙুল মুখে নিয়ে, কামড়ে ছিঁড়ে নেয় সে। তার পরে সেটি চিবিয়ে গিলেও নেয়! ঘটনার আকস্মিকতায় এবং চরম যন্ত্রণায় বিহ্বল হয়ে যান শ্যাম।

শ্যামের কথায়, “আচমকা এই হিংসাত্মক আচরণ দেখে চমকে উঠি আমি। প্রতিরোধ করারও সুযোগ পাইনি। আঙুলটা পেলে হয়তো অপারেশন করে আবার লাগাতে পারতাম, কিন্তু পুরোটাই চিবিয়ে খেয়ে নিল!”

Total Page Visits: 187 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares