বিএনপির সহ-সভাপতি মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীরবিক্রম)কে শনিবার রাতে সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পর বিমানবন্দরে গ্রেফতার

বিএনপির সহ-সভাপতি মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে (বীরবিক্রম) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে সিঙ্গাপুর থেকে দেশে ফেরার পর বিমানবন্দরে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় গ্রেফতারি পরোয়ানা জারি ছিলো বলে জানা গেছে। তবে আইনশৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।​

রাতে বিএনপির কার্যালয় থেকে একে ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ক্ষুদে বার্তায় ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের মুক্তির জোর দাবি জানান রিজভী।

সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফিরলে বিমানবন্দরে বিএনপি’র ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদকে গ্রেফতার করে আইন শৃঙ্খলা বাহিনী। যদিও এর আগে এক মামলায় তার বিরুদ্ধে একটি মামলার ওয়ারেন্ট ছিলো। রবিবার ওই মামলায় তার আদালতে হাজিরার দিন ধার্য ছিল।

মেজর হাফিজের স্ত্রী দিলারা হাফিজ সাংবাদিকদের বলেন, আজ দুপুরে বিমান বন্দর থেকে তাকে আটক করা হয়েছে। শুনতেছি পুলিশ তাকে আটক করেছে। তবে কারা আটক করেছে এ বিষয়ে আমি কিছুই জানি না।

মেজর হাফিজের নামে কোন গ্রেফতারি পরোয়ানা আছে কিনা জানতে চাইলে মিসেস হাফিজ বলেন, উনার নামেতো অনেক মামলা রয়েছে। সবগুলোই সময় মতো আদালতে হাজিরা দিচ্ছেন। আগামীকালও একটা মামলার হাজিরা রয়েছে।

Total Page Visits: 236 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published.

Shares