কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে হামলা: পুলিশের লাঠি চার্জ

দৌলতপুর, কুষ্টিয়া প্রতিনিধি: হয়রানিমূলক তিন মামলার দু’টিতে হেরে লাগাতার হুমকি দিয়েও থামেনি কুষ্টিয়ার দৌলতপুরের মামলাবাজ আতিয়ার-পলাশ ও আতিয়ারের স্ত্রী বীণা।

অর্ধশতাধিক লোক নিয়ে সাংবাদিক দম্পতির বাড়িতে হাঙ্গামা করেছে তারা। গত জুলাই মাস থেকে সাংবাদিক তাশরিক সঞ্চয়ের পরিবার কে মামলা-হামলা,হুমকি দিয়ে নাজেহাল করে আসছিলো পলাশ ও আতিয়ার।

সম্প্রতি সাংবাদিক পরিবারের বিরুদ্ধে করা তিনটি মিথ্যা মামলার দুটিই খারিজ করেছে আদালত। ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে ভিক্টিম সাংবাদিক পরিবার।

রবিবার রাত ৮ টার দিকে সাংবাদিক তাশরিকের তারাগুনিয়া বসত বাড়িতে পরিকল্পিত হামলার চেষ্টা চালায় আতিয়ার-পলাশ ও তাদের সহযোগি অর্ধশতাধিক লোক। উপজেলার আল্লাহর দর্গার হার্ডওয়্যার ব্যবসায়ী আতিয়ার রহমান, পলাশ ও তিন মামলার সাজানো সাক্ষী গঙ্গারামপুরের বজলু নিজে ঘটনাস্থলে উপস্থিত ছিলো বলেও জানায় এলাকাবাসী।

হামলার আভাস পেয়ে পুলিশে খবর দিলে ঘঠনাস্থলে এসআই প্রকাশ আসেন, পরে অবস্থা বেগতিক খবর পেয়ে ছুটে আসেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমানসহ পুলিশের একাধিক অফিসার এবং বড় টিম। এসময় সাংবাদিক তাশরিক সঞ্চয়ের বাড়ি ও বাড়ির আশপাশে ওঁত পেতে থাকা আতিয়ার-পলাশ সহযোগীদের লাঠিচার্জ করে তাড়িয়ে দেয়। তারাগুনিয়া ব্রাকপাড়ার এলাকাবাসীও এ সময় ঘটনাস্থলে জড়ো হয়।

এ ঘটনায় তাৎক্ষণিক উদ্বেগ জানিয়েছে, দৌলতপুর, কুষ্টিয়া এবং রাজধানীর সেন্ট্রাল সাংবাদিকেরা।

গত ৬ জুন প্রেমের সম্পর্কে বিয়ে করেন প্রাপ্ত বয়ষ্ক দম্পতি তাশরিক-প্রিয়া। এরপরই নানা ধরনে অপরাধমূলক কর্মকাণ্ড ঘটিয়ে যাচ্ছে প্রিয়ার বাবার পরিবার। উল্লেখ্য মাস দুয়েক আগে প্রিয়া কে ত্যাজ্য করা হয়েছে জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাম্প পেপারের ছবি দিয়ে প্রচার চালায় তারা। আগতরা পরিকল্পিত হামলা চালাতে এসেছিলো এবং পুলিশ না এলে ঘটনাস্থলে রক্তারক্তি হতো; তারা যে কোন মূহুর্তে আবারও কোন দূর্ঘটনা ঘটাতে পারে বলেও মনে করছেন প্রত্যক্ষদর্শীরা।

Total Page Visits: 728 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published.

Shares