ইডেনে টেস্ট দেখার আমন্ত্রণ মোদি–হাসিনাকে

আজকাল ওয়েবডেস্ক:‌ ইডেনে আসতে পারেন মোদি–হাসিনা। সিএবি–র পক্ষ থেকে দুই দেশের প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে ভারত–বাংলাদেশ টেস্ট ম্যাচে।

২২–২৬ নভেম্বর ইডেনে টেস্ট খেলবে দু’‌দেশ। সূত্রের খবর, সিএবি–র পক্ষ থেকে ইতিমধ্যেই আমন্ত্রণপত্র চলে গেছে নরেন্দ্র মোদি ও শেখ হাসিনার কাছে। সিএবি–র আশা খুব শীঘ্রই বিষয়টি চূড়ান্ত হয়ে যাবে।

এই প্রথম ইডেনে টেস্ট খেলবে বাংলাদেশ। তাই সাজো–সাজো রব সিএবিতে। সৌরভ গাঙ্গুলি ২৩ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির চেয়ারে বসবেন। তাই সিএবি আশা করছে, মোদি ও হাসিনা হয়ত ইডেনে টেস্ট দেখতে আসার ব্যাপারে চূড়ান্ত সম্মতি খুব শীঘ্রই জানিয়ে দেবেন। কারণ সৌরভ স্বয়ং নাকি অনুরোধ করেছেন দু’‌দেশের প্রধানমন্ত্রীকে।

এর আগে ২০১৬ সালে টি২০ বিশ্বকাপে ইডেনে ভারত–পাকিস্তান ম্যাচে অমিতাভ বচ্চন জাতীয় সঙ্গীত গেয়েছিলেন। ভারত ও পাকিস্তানের প্রাক্তন তারকারা ছিলেন হাজির। এসেছিলেন অধুনা পাক প্রধানমন্ত্রী ইমরান খান। যা সম্ভব হয়েছিল সৌরভের জন্য।

২০১১ সালে মোহালিতে ভারত–পাক বিশ্বকাপ সেমিফাইনালে হাজির ছিলেন তৎকালীন ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিং ও পাকিস্তানের ইউসুফ রাজা গিলানি। ফের ইডেনে দেখা যেতে পারে এক দৃশ্য। হাজির থাকার সম্ভাবনা মোদি–হাসিনার।

Total Page Visits: 247 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published.

Shares