দেশব্যাপীশিরোনামসব খবরসর্বশেষ

সাতক্ষীরায় যাত্রীবাহী বাস খাদে, আহত ১৫

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা খুলনা মহাসড়কের পাটকেলঘাটা শাঁকদহ নামক স্থানে খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী (খুলনা মেট্রো-জ-০৪-০০৫৫) যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৫ জন যাত্রী আহত হয়েছে।

তাৎক্ষনিক-ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। রবিবার ৫ জানুয়ারি দুপুর ১টায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। তবে এ-ঘটনায় কোন নিহতের খবর পাওয়া যায়নি।

সরেজমিন গিয়ে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস শাকদাহ বিজ্রে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এতে বাসের ভেতরে থাকা যাত্রীদের মধ্যে অনেকে আহত হয় । আহতদের দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে পাঠানো হয়েছে। খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের একটি দল ও পাটকেলঘাটা থানা পুলিশ ঘটনা স্থালে এসে উদ্ধার কাজ চলায়।

এঘটনার বিষয়ে পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ এর কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা খবর পাওয়া মাত্রই ঘটনাস্থানলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের কর্মীদের সাথে উদ্ধার কাজ করেছি।

তিনি আরও বলেন, এ ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে, তবে এখন পর্যন্ত কোন মৃত্যুর সংবাদ মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *