সাতক্ষীরার চোরাকারবারী আলফা ও আলিমের এক দিনের রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারী আলফা ও আলিমের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক রেজওয়ানুজ্জামান তাদের রিমান্ড মঞ্জুর করেন।

সাতক্ষীরা সদর কোর্ট পরিদর্শক অমল কুমার জানান, সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ আদালতে গত ১ জানুয়ারি চোরাকারবারী আলফা ও আলিমের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত আজ শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আলফা ও আলিম দুই সহোদর দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের কোমরপুর গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে।

উল্লেখ্য, আলফা ও আলিমকে গত ৩১ ডিসেম্বর গ্রেফতারের পর আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়। এই দুই চোরাকারবারীসহ কয়েকজনের বিরুদ্ধে গত ৩০ ডিসেম্বর বিজিবি’র হাবিলদার মো. মোহসীন আলী বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫৮।

প্রসঙ্গত, শীর্ষ চোরাকারবারী আল ফেরদৌস আলফা মাদক মামলায় ইতিপূর্বে সাত বছরের সাজাপ্রাপ্ত হয়ে কয়েক মাস জেলও খেটেছেন। পরবর্তীতে উচ্চ আদালতের জামিনে বেরিয়ে আসেন। তিনি সরকারের তালিকাভুক্ত হুন্ডি ব্যবসায়ী, চোরাকারবারী, মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী বলেও বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত খবরের ভিত্তিতে জানা যায়।

এছাড়া, আলফার সহোদর আব্দুল আলিম বিজিবি হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি। এই মামলাটি ২০১৩ সালের নভেম্বর মাসে দায়ের করেন ভোমরা বিজিবি’র নায়েক মো. নাসির উদ্দীন বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

Total Page Visits: 362 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares