যশোরের শার্শায় ৪৪০ জন কৃষক কৃষানীর মধ্যে সার, তেল ও ডাল বীজ বিতরন

যশোরের শার্শা উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে খরিফ-১ মৌসুমের কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ৪৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক কৃষানীদের মাঝে বিনামূল্যে সার, তেল ও ডাল বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সোমবার প্রতি কৃষককে বিঘা প্রতি ৫ কেজি মুগ ডাল বীজ, ৩ কেজি তিল বীজ, ১০ কেজি ইউরিয়া, ১০কেজি এমওপি সার বিতরন করা হয়।

সার বীজ পেয়ে খুশি চাষীরা এ উপলক্ষে এক অনুষ্ঠানে শার্শা উপজেলা কৃষি কর্মকর্তা সৌতম কুমার শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মনজু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া আফরোজ, অধ্যক্ষ ইব্রাহিম খলিল প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, উন্নয়নশীল দেশ গঠনে কৃষি ও কৃষকের ভূমিকা অপরিসীম। এক টুকরো জমি হীরার থেকে মুল্যবান। জমির উর্বর শক্তি রক্ষায় প্রশিক্ষন গ্রহনসহ আরো আন্তরিক হতে হবে। কৃষিকে আরো এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

/ মোজাহো

Total Page Visits: 293 - Today Page Visits: 1

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published.

Shares