বেনাপোল চেকপোষ্টে ৮ লাখ টাকার ভারতীয় ওষুধ ও মোবাইল উদ্ধার

বেনাপোল আন্তর্জাতিক কাস্টমস চেকপোষ্ট তল্লাশি কেন্দ্রে ভারত থেকে আসা দুই বাংলাদেশি পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ৮ লাখ টাকার বিপুল পরিমাণ ওষুধ ও মোবাইল ফোন উদ্ধার করেছে কাস্টমস ও কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা। বুধবার সকাল ১১টার সময় এ পণ্য চালান উদ্ধার করা হয়।

চেকপোষ্ট কাস্টমস সুপার এম এ হান্নান জানান, ঢাকার গুলশান বাড্ডা এলাকার আব্দুর রহমানের আবিদ হাসান নামে এক বাংলাদেশি ভারত থেকে আসার পর স্ক্যানিং মেশিনে তিনটি ল্যাগেজে ওষুধের এ চালান ধরা পড়ে। এরপর ল্যাগেজ খুলে দেখা যায় তার মধ্যে ভারতীয় উন্নত মানের পেনিটন সোডিয়াম ইনজেকশন ইউএসপি ও থ্রমবোফোপ জেল রয়েছে। এসময় ওই পাসপোর্ট যাত্রী তার ল্যাগেজ ফেলে পালিয়ে যায়। উদ্ধারকৃত ওষুধের মূল্য ৭ লাখ ৮৫ হাজার টাকা।

অপরদিকে, ভারত থেকে আসা বাংলাদেশি পাসপোর্টযাত্রী ঢাকার গুলশান বাড্ডা এলাকার মোজাম্মেলের স্ত্রী রত্না খাতুন (পাসপোর্ট নং-ইএ০৭৩৮২২১) ও আবিদ হাসানকে (পাসপোর্ট নং-বিএল ০৩৫১৪৫৬) কাস্টমস স্ক্যানিং থেকে বের হলে সন্দেহ বশত শুল্ক গোয়েন্দারা বেনাপোল স্থলবন্দর টার্মিনালের মধ্যে বাথরুমে মহিলা দিয়ে তল্লাশিকালে রত্নার বোরখার নীচে জীন্সের প্যান্টের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ১৬ পিচ শাওমি রেডমি-৮ প্রো মোবাইল ফোন ও আবিদের কাছ থেকে ৩ পিচসহ মোট ১৯ পিচ মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলের মূল্য ২ লাখ ৮৫ হাজার টাকা বলে তিনি জানান।

/ মোজাহো

Total Page Visits: 344 - Today Page Visits: 1

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published.

Shares