রাজবাড়ীতে র‍্যাব কর্তৃক ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ী প্রতিনিধি: “বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‍্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  শুক্রবার রাতে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দৌলতদিয়া ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলো গোয়ালন্দ উপজেলার  বাহিরচর দৌলতদিয়া এলকার  নিফাজ উদ্দিন সরদারের পুত্র রফিক সরদার (৩২), মেছের শেখের পুত্র মোহাম্মদ আলী শেখ (৩২), এবং জুড়ান মোল্লা পাড়া গ্রামের জগদীস সাহার পুত্র শ্যামল সাহা (৩০)।

এ সময় আটককৃত আসামীদের হেফাজতে থাকা ৯০ (নব্বই) পিস ইয়াবা, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৬টি সীমকার্ডসহ ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প স্কোয়াড অধিনায়ক সহকারি পুলিশ সুপার দেবাশীষ কর্মকার একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

Total Page Visits: 323 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published.

Shares