রাজবাড়ীতে র‍্যাব কর্তৃক ৩ বছরের শিশু ধর্ষনের দায়ে আটক ১

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে ০৩ (তিন) বছরের শিশু ধর্ষনের দায়ে ০৭ (মার্চ) শনিবার ভোর রাতে পাবনা জেলার আতাইকুলা থানাধীন বনগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত ০১ (এক) জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৮। গ্রেফতারকৃত আসামী হল রাজবাড়ী সদর থানার রাজেন্দপুর গ্রামের মোঃ কাসেম শেখের পুত্র মোঃ ফিরদ শেখ।

র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক দেবাশীষ কর্মকার একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চত করে জানান

রাজবাড়ী জেলার সদর থানাধীন মাটিপাড়া এলাকার ০৩ (তিন) বছরের শিশু ধর্ষনের শিকার হয়েছে। উক্ত ঘটনা অবহিত হওয়ার র‍্যাব তদন্ত শুরু করেন। ছায়া তদন্তের মাধ্যমে র‍্যাব উক্ত ঘটনার সত্যতা পায় এবং আসামী গ্রেফতারে তৎপর হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অত্র ক্যাম্প জানতে পারে যে উক্ত ঘটনার সাথে রাজবাড়ী সদর থানার রাজেন্দপুর গ্রামের মোঃ কাসেম শেখের পুত্র মোঃ ফিরদ শেখ জড়িত। এবং সে পাবনা জেলার আতাইকুলা থানাধীন বনগ্রাম এলাকায় আত্নগোপন করে আছে।

আসামীর সঠিক ঠিকানা পর্যালোচনার মাধ্যমে শনিবার ভোর রাতে পাবনা জেলার আতাইকুলা থানাধীন বনগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে । এ সময় আসামী মোঃ ফরিদ শেখ(৪২) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভিকটিমকে চকলেট ও বিস্কুট দেয়ার লোভ দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়।

/ আই

Total Page Visits: 196 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published.

Shares