বেনাপোল চেকপোস্টে সরকারি কর্মকর্তা ও পাসপোর্ট যাত্রীদের মাঝে মাস্ক, হ্যান্ড ওয়াস সরবরাহ

‘সচেতন থাকবো-করোনার সাথে লড়বো’ এই শ্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস সর্ম্পকে জনগনকে সচেতন করতে মঙ্গলবার বিকালে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে পাসপোর্টযাত্রী, ইমিগ্রেশন পুলিশ, বিজিবি ও কাস্টম কর্মকর্তাদের মাঝে বিনামূল্যে মাস্ক, জীবানুমুক্ত করন হ্যান্ড ওয়াস ও টিস্যু বক্স সরবরাহ করেন কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী।

তিনি বলেন, বর্তমানে বন্দর ও চেকপোস্টে করোনা মোকাবেলা লড়াই চলমান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মাত্র নয় মাসে একটি দেশ স্বাধীন করতে পারে, তাদের জন্য করোনা সংকট হতে পারে না। আমরা দুর্যোগ সমন্বিত মোকাবিলা করবো। সবাইকে উদ্বুদ্ধ করা হবে।

বেনাপোল কাস্টম ক্লাবের সৌজন্যে করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করতে এই প্রথম এধরনের উদ্যোগ গ্রহন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাস্টমের অতিরিক্ত কমিশনার ড. মো: নেয়ামুল ইসলাম, বন্দরের পরিচালক মামুন তরফদার, ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব, ওসি (তদন্ত) মহসিন হোসেন, চেকপোস্ট বিজিবির কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল ওহাব, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিনসহ স্থানীয় সাংবাদিক ও সূধীবৃন্দরা।

/ মোজাহো

Total Page Visits: 288 - Today Page Visits: 1

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published.

Shares