কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তিনি মারাত্মকভাবে আক্রান্ত হননি। বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এ কথা জানানো হয়।

দেশটির প্রধানমন্ত্রীর দপ্তরের বিবৃতিতে বলা হয়, আজ সোফি গ্রিগোইর-ট্রুডোর করোনাভাইরাস পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। বিবৃতিতে আরো বলা হয়, সোফির শরীরে করোনাভাইরাসের হালকা উপসর্গ দেখা দিয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, তাকে নির্দিষ্ট সময়ের জন্য আলাদা করে রাখা হবে। তিনি ভালো বোধ করছেন এবং সতর্কতামূলক সব উপদেশ মেনে চলছেন।

তবে প্রধানমন্ত্রীর শরীরে করোনাভাইরাসের কোনও উপসর্গ দেখা যায়নি। তিনি সুস্থ আছেন। সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবে এবং চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তাকে নির্দিষ্ট সময় ১৪ দিনের জন্য আলাদা রাখা হবে।

কিন্তু টুডোর করোনাভাইরাস পরীক্ষা করা হবে না। প্রধানমন্ত্রী তার দায়িত্ব পালন অব্যাহত রাখবেন। তিনি শিগগির জাতির উদ্দেশে ভাষণ দেবেন। এর আগে এক বিবৃতিতে বলা হয়, ব্রিটেন থেকে ফিরে আসার পর গ্রিগোরি-ট্রুডোর হালকা জ্বরসহ করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। গতরাতের শেষ দিকে তার এ জ্বর আসে। এর পরপরই তিনি ডাক্তার দেখান এবং পরীক্ষা করেন।

Total Page Visits: 278 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published.

Shares