নবীগঞ্জে এনা গাড়ি ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত ২ : গুরুতর আহত ৩ জনকে সিলেট প্রেরণ

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে এনা পরিবহণ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও তিনজন। তাদের অবস্থাও আশংঙ্কাজনক বলে জানা গেছে। সোমবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার কুড়াগাঁ এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার পানিউমদা সাতাইহাল এলাকার ঈমান উল্লাহর ছেলে গরু ব্যবসায়ি সমছু মিয়া (৫৫) ও একই এলাকার সনর মিয়ার ছেলে সুমেল মিয়া (৩৫)। এ ঘটনায় আহতরা হলেন- সাবেক নারী ইউপি সদস্য (মেম্বার) জোসনা আক্তার (৫৫) ও বুলবুল মিয়া (৪৫)। বাঁকি একজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়- সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহণের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মূখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত আরও তিন সিএনজি অটোরিকশা যাত্রী। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করেন।

এ সময় বিক্ষোব্ধ জনতা প্রায় আধা ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন। দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে এবং নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভুইয়া জানান- পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

ঘটনায় বাসটি আটক করা হয়েছে।

/ মোসেউ

Total Page Visits: 389 - Today Page Visits: 1

হবিগঞ্জ ডিষ্ট্রিক্ট করেসপনডেন্ট

Md. Selim Uddin মোঃ সেলিম উদ্দিন গ্রাম- বাজকাশারা, ডাকঘর- নবীগঞ্জ ৩৩৭০, নবীগঞ্জ, হবিগঞ্জ মোবাইল: 01711460048 ইমেইল: selimahmedpress18gmail.com এন আইডি নাম্বার :- ৩৬১৭৭৭৩৬৭৫৫১৩। রক্তের গ্রুপ :- O, positive SSC বর্তমানে স্থানীয় দৈনিক হবিগঞ্জ সময় www.dailyshomoy.com স্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক দেশের কণ্ঠ সাপ্তাহিক সময়ের সত্যের সংবাদ পত্রিকায় নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছি এছাড়াও An Tv (আলোকিত নিউজ টিভি), দৈনিক পত্রিকা, দৈনিক মুক্তপ্রকাশ, জেকে টিভি'র হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে বর্তমানে কাজ করছি এসএনবি নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান হিসেবে কাজ করছি

Leave a Reply

Your email address will not be published.

Shares