বেনাপোলে শত মোমবাতি প্রজ্জলন ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন

”শুভ শুভ শুভ দিন বঙ্গবন্ধুর জন্মদিন” বঙ্গবন্ধুর জন্মদিন শুভ শুভ শুভ দিন” শ্লোগানে মুখরিত করে কেক কেটে বাজি ফুটিয়ে হাজার মোমবাতির প্রজ্জলনের মধ্যে দিয়ে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবাষিকী উদযাপন হয়েছে বেনাপোলে।

মঙ্গলবার রাত ৮ টার সময় বেনাপোল পৌর সভার আয়োজনে বেনাপোল বলফিল্ডে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র স্বল্প পরিসরে শত মোমবাতির প্রজ্জলন, শত বাজি ফুটিয়ে ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযযাপন করেন।

এসময় মেয়র লিটন বলেন, মুজিব শত বর্ষে সুচনা লগ্নে এই ভুখন্ডের মুক্তিদাতা, বিশ্ব মানবতার বন্ধু, বিশ্বর বন্ধু, আপনার বন্ধু, আমার বন্ধু। জাতির জনকের স্বপ্ন আদর্শ আমরা লালন করব পালন করব এবং বহন করব। তাহলে আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারব। বঙ্গবন্ধুর আদর্র্শ নিয়ে আমরা বেঁচে থাকতে চাই। তার আদর্শ আমরা ধারন লালন ও বহন করব। বঙ্গবন্ধু ছিলেন উদার মনের মানুষ। তিনি সকল মানুষকে ভালবাসতেন। তিনি যখন পাকিস্তান থেকে ছাড়া পেয়ে লন্ডনের হিথ্রো বিমান বন্দরে আসেন। তখন সাংবাদিকরা তাকে প্রশ্ন করেছিল আপনার যুদ্ধ বিধ্বস্ত দেশে কিছু নেই। কিভাবে চলবে দেশ। বঙ্গবন্ধু সেদিন বলেছিল আমার কোন ধন সম্পদ রতœর প্রয়োজন নেই। আমার দেশে আছে আমার সাড়ে সাত কোটি বাঙ্গালী। আমি তাদের নিয়ে থাকতে চাই। আমি তাদের ভালবাসি। আমার দেশ ঘুরে দাঁড়াবেই।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, উপজেলা আাওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের বেনাপোল পৌর সভার সভাপতি রহমত আলী, সাংস্কৃতিক ফোরামের নেতা এমদাদুল হক বকুল, সাংবাদিক ও কবি আলতাফ চৌধুরী, শরিফুল আলম নয়ন, জাকির হোসেন আলম, পৌর কাউন্সিলার মিজানুর রহমান, রাশেদ আলী প্রমুখ।

/ মোজাহো

Total Page Visits: 317 - Today Page Visits: 1

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published.

Shares