করোনা ভাইরাস প্রতিরোধে নড়াইলে সচেতনতামূলক প্রচার ও দ্রব্যমুল্য স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালিত

করোনা ভাইরাস প্রতিরোধে নড়াইলে সচেতনতামূলক প্রচার ও দ্রব্যমুল্য স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে । আজ শনিবার নড়াইল শহরের বানিজ্যিক এলাকা রুপগঞ্জ বাজারে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আয়োজনে করোনা প্রতিরোধে সচেতনতা মুলক প্রচার, লিফলেট বিতরন এবং দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে।

জেলা প্রশাসক আনজুমান আরার নেতৃত্বে পুলিশ সুপার মোহাম্দ জসিম উদ্দিন পিপিএম (বার), নড়াইল চেম্বার অফ কমার্সের সভাপতি মোঃ হাসানুজ্জামান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন,সাংবাদিক, বাজারের ব্যাবসায়ি,সুশীল সমাজের প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন, করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবার কিছু নেই, সবাই সচেতন হলে এটা প্রতিরোধ করা সম্ভব। সবাইকে নিয়মিত হাতধোয়া পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে, যদি কেউ বিদেশ থেকে আসে তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে যদি কেউ না থাকে তাকে আইনের আওতায় আনা হবে , এরকম কেউ থাকলে প্রশাসককে জানানোর জন্য বলা হয়। করোনা ভাইরাসকে পুজিঁ করে কিছু ব্যাবসায়ি অধিক দামে দ্রব্য বিক্রয়ের পায়তারা করছেন, তাদের এ থেকে বিরত থাকার পরামর্শ প্রদান করা হয়। যদি কেউ এ কাজ করেন তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদান করা হবে বলে জানানো হয়।

এ সময় রুপগঞ্জ বাজারে ০৭ জন ব্যাবসায়ীকে অধিক মূল্যে পেঁয়াজ বিক্রির অপরাধে ১৬ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম আব্দুলাহ বিন শফিক।

অপর দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া বাজারে করোনার কারণে বাজার অস্থিতিশীল করে দ্রব্য অধিক দামে বিক্রয়ের কারণে ৬ ব্যাবসায়িকে ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচাররক লোহাগড়া সহকারি কমিশনার( ভ’মি) রানী ব্যানার্জী।

/ গৌকুসশু

Total Page Visits: 421 - Today Page Visits: 1

নড়াইল ডিষ্ট্রিক্ট করেসপনডেন্ট

Goutam kumar sarkar (Shuvo) Father: Kamalesh Chandra Sarkar. Mother: Ava Rani Sarkar. Date of birth : 14/08/1992. National ID No: 19926515231000065. Cell: +8801617-428342/ 01736926888 shuvosarkar140891@gmail.com BA Pass (3 years) Present Address Village: Kurigram, PO: Ratangonj, PS: Narail Sadar, Narail

Leave a Reply

Your email address will not be published.

Shares