ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৬২, পাকিস্তানে আক্রান্ত ৯৯৮ জন

চীনের হুবেই থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বিশ্বের ১৯৬টি দেশ। দিনে দিনে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এ পর্যন্ত পাকিস্তানে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা হাজারে কাছাকাছি পৌঁছেছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন জানিয়েছে, দেশটিতে করোনা ভাইরাসে মোট ৯৯৮ জন আক্রান্ত হয়েছে। যার মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার পর্যন্ত ১৯৬টি দেশ ও অঞ্চলে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা চার লাখ সাত হাজার ৬৩৩ জনে পৌঁছেছে। আর মৃতের সংখ্যা গিয়ে পৌঁছেছে ১৮ হাজার ২৫০ জনে। করোনা ভাইরাসের তীব্র ছোবলে কাঁপছে ভারতবর্ষ। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বেড়েই চলছে ভারতে করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা এবং সেই সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতে করোনা ভাইরাস সংক্রমণের সংখ্যা সাড়ে পাঁচশ ছাড়লো।

করোনা ভাইরাসে আক্রান্ত নিয়ে তথ্য সরবরাহকারী ওয়েবসাইট ওয়ার্ল্ড মিটার্সের তথ্য অনুযায়ী, মঙ্গলবার পর্যন্ত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি সংখ্যক মানুষ আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। এই সময়ে দেশটিতে পাঁচ হাজার ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ৩৫ জন। তবে সব চেয়ে বেশি মানুষ মারা গেছে ইতালিতে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় ৭৪৩ জন মারা গেছে।

তালিকায় তৃতীয় অবস্থানেই আছে স্পেন। দেশটিতে ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন চার হাজার ৫৫ জন। আর মারা গেছেন ৪৮৯ জন। ইরানে গত ২৪ ঘণ্টায় ১২২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

Total Page Visits: 298 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published.

Shares