হবিগঞ্জে আনসার সদস্যের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি

হবিগঞ্জে আনসার সদস্য লিটন সরকার (২৫) এর শরীরে করোনা ভাইরাস সংক্রমন পরীক্ষার পর তার দেহে পাওয়া যায়নি করোনার অস্থিত্ব।

এদিকে বুধবার দুপুরে সদর উপজেলার পাটলি গ্রামে আমজাদ আলীর স্ত্রী আনোয়ারা (৬০) কে করোনা রোগী সন্দেহে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দেহে ভাইরাস আছে কি না তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।

বুধবার আনসার সদস্যকে অবমুক্ত করা হয় এবং হোম কোয়ারেইন্টেনে থাকার পরামর্শ দেয়া হয়। আনসার সদস্য সিলেট গোয়াইনঘাট উপজেলার কামরা গ্রামের অজিন্দ্র সরকারের পুত্র এবং রশিদপুর গ্যাসফিল্ডে কর্মরত। এদিকে বুধবার সকালে আনোয়ারার গলাব্যাথা, কাশি, জ্বরসহ করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তার পরিবারের লোকজন তাকে হবিগঞ্জ সদর হাসপতালে ভর্তি করেন।

আনোয়ারার পুত্র জানান, তার পরিবারের মাঝে আরও দুইজন করোনা ভাইরাসের রোগী সন্দেহে কোয়ারেন্টাইনে ছিল। কিন্তু পরীক্ষার পর তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়। ছেলেদের সাথে থাকায় তাকেও সন্দেহজনক মনে হওয়ায় ভর্তি করা হয়েছে।

/ মোসেউ

Total Page Visits: 360 - Today Page Visits: 1

হবিগঞ্জ ডিষ্ট্রিক্ট করেসপনডেন্ট

Md. Selim Uddin মোঃ সেলিম উদ্দিন গ্রাম- বাজকাশারা, ডাকঘর- নবীগঞ্জ ৩৩৭০, নবীগঞ্জ, হবিগঞ্জ মোবাইল: 01711460048 ইমেইল: selimahmedpress18gmail.com এন আইডি নাম্বার :- ৩৬১৭৭৭৩৬৭৫৫১৩। রক্তের গ্রুপ :- O, positive SSC বর্তমানে স্থানীয় দৈনিক হবিগঞ্জ সময় www.dailyshomoy.com স্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক দেশের কণ্ঠ সাপ্তাহিক সময়ের সত্যের সংবাদ পত্রিকায় নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছি এছাড়াও An Tv (আলোকিত নিউজ টিভি), দৈনিক পত্রিকা, দৈনিক মুক্তপ্রকাশ, জেকে টিভি'র হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে বর্তমানে কাজ করছি এসএনবি নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান হিসেবে কাজ করছি

Leave a Reply

Your email address will not be published.

Shares