বেনাপোলে ৩৫০ দু:স্থ অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস এর দুর্যোগকালীন দু:স্থ অসহায় খেটে খাওয়া মানুষের সাহায্যার্থে যশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন এর উদ্যোগে দু:স্থ অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে শার্শা উপজেলার স্থলবন্দর বেনাপোল গাজীপুর ওয়ার্ড কর্মহীন ৩৫০টি দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাউল, ডাউল এবং আলু, তেল, সাবান বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণের সময় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করা হয়। খাদ্য সামগ্রী ও স্যানিটাইজার বিতরনের আয়োজন করেন গাজীপুর ওয়ার্ড আওয়ামীলীগ।

এ সময় উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, গাজীপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজনুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রীগের নেতৃবৃন্দ।

/ মোজাহো

Total Page Visits: 263 - Today Page Visits: 1

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published.

Shares