করোনায় বেনাপোলের জিল্লুর রহমানের নিউইয়র্কে মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাস্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিল্লুর রহমান (৭০) নামে বাংলাদেশী এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার (১ এপ্রিল) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ টার দিকে তিনি মারা যান। এক সপ্তাহ ধরে তিনি আইসিইউতে ছিলেন। বেনাপোলে থাকা তার ছোট ভাই মোঃ মওদুদুর রহমান তোতা বিষয়টি নিশ্চিত করেছেন।

তার পিতা মরহুম আবু ছালে মোহাম্মদ মোমিন উদ্দিন আহমেদ বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক ও বাহাদুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

বেনাপোল পৌরসভার গাজিপুর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত পুলিশ সুপার জিল্লুর রহমান চাকুরী থেকে অবসর গ্রহনের পর ২০০৮ সালে একমাত্র মেয়ের কাছে স্ত্রী ও ছোট ছেলেসহ যুক্তরাস্ট্রে চলে যান। নিউইয়র্কে বসবাস করছিলেন তিনি।

কর্মজীবনের তিনি বরগুনার বেতাগি, আমতলির ওসি, কক্সবাজার পর্যটন পুলিশে, ঢাকা রেলওয়ে পুলিশে, সিআইডি, রাজারবাগ পুলিশ ট্রেনিং কলেজসহ বিভিন্ন স্থানে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। বেনাপোলের সকলের নিকট তিনি ছিলেন আপদমস্তক একজন ভদ্রলোক। মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক কণ্যা ও বহু আতœীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে ঢাকার একটি ব্যাংকে কর্মরত। তার মৃত্যুতে বেনাপোলে শোকের ছায়া নেমে এসেছে।

/ মোজাহো

Total Page Visits: 259 - Today Page Visits: 1

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published.

Shares