খাবার না থাকলে আমাকে কল দিন, মো: আসাদুজ্জামান আসাদ, সাবেক রাজশাহী জেলা সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ

করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা দিতে সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ  সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদ। বাড়িতে খাবার না থাকলে ফোন করার আহবান জানিয়েছেন তিনি। রবিবার ফেসবুক স্ট্যাটাস দিয়ে তিনি এ আহবান জানান।

ফেসবুকে স্ট্যাটাসে তিনি লিখেছেন, বাড়িতে খাবার না থাকলে আমাকে কল দিন। আমি আপনাদেরই ভাই। ভাই এর কাছে কিসের লজ্জা! আমি নিজে গোপনে আপনার বাসাতে খাবার দিয়ে আসবো। যদিও আমি নিজেই খুব বেশি সামর্থবান না। তারপরেও বলছি আমার যা আজছে তাই আপনাদের সাথে ভাগ করে খাবো। যোগাযোগ: ০১৯১৯২০৫৩৮০ (নাম্বারে পেতে অসুবিধা হলে এস.এম.এস দিবেন)

তিনি আরো জানান, বঙ্গবন্ধুর “যার যা কিছু আছে” সেই কথাকে পাথেয় করে এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশমত মানুষের পাশে দাড়াতে আমার এই প্রয়াস। 
আমার সামর্থ্য সীমিত কিন্তু আন্তরিকতা, সহমর্মিতা, সমব্যথিতায় ঘাটতি নেই। এ কর্মসূচিকে এগিয়ে নিতে নিচের বিষয়গুলো মেনে চলবার জন্য অনুরোধ করছিঃ

১। ০১৯১৯২০৫৩৮০ নম্বরে ফোন/ ম্যাসেজ দিন 
২। এই প্রয়াসটি যারা অন্য কোথাও হতে সাহায্যের জন্য যেতে/ লাইনে দাড়াতে পারছেন না শুধুমাত্র তাদের জন্য।
৩। সহযোগিতা হিসেবে কোন নগদ অর্থ দেয়া হবে না।
৪। এটা শুধুমাত্র রাজশাহী জেলার জন্য প্রযোজ্য

মানুষের পাশে থাকুন, করোনা সতর্কতা মেনে চলুন, সুস্থ থাকুন।

/ মেউশেবা

Total Page Visits: 559 - Today Page Visits: 1

রিপোর্টার (ট্রেইনী)

Mesbah Uddin Sheikh Father’s Name : Md. Sohir Uddin Sheikh Mother’s Name: Mst. Sheikh Ruby Khatun Permanent Address: Village: Ashkurpur, PO: Sardah, Upazila: Charghat, Dist: Rajshahi 6271 Date of Birth: 24 August,1996 Blood Group: A+(Positive) E-mail: mesbah.usbd@gmail.com Contact: +880-1701-092-110 Masters of Social Science (M.S.S)

Leave a Reply

Your email address will not be published.

Shares