পাঁচ সন্তানকে গঙ্গায় ফেলে দিলেন মা, গ্রেফতার মহিলা

পাঁচ সন্তানকে গঙ্গায় ফেলে দিলেন মা। রবিবার ভারতের উত্তরপ্রদেশে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। রাজ্যের ভাদোহি জেলার জেঘাঙ্গিরাবাদে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রথমে স্থানীয় সূত্রে জানা গিয়েছিল লকডাউনে খাবারের অভাবেই এই কাণ্ড ঘটিয়েছেন ওই মহিলা। সেই খবরই প্রকাশিত হয়েছিল। পরে পুলিশ জানিয়েছে সেই দাবি আদৌ ঠিক নয়। পারিবারিক গোলমালের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং গঙ্গা থেকে ওই বাচ্চাগুলিকে উদ্ধারের চেষ্টা শুরু হয়। বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়েছেন। গঙ্গায় নেমেছেন ডুবুরিরা। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কারও খোঁজ পাওয়া যায়নি।

উত্তরপ্রদেশ পুলিশের তরফে স্থানীয় অফিসার রামবদন সিংহ জানিয়েছেন, সন্তানদের গঙ্গায় ফেলে দেওয়া মহিলা মঞ্জু যাদবকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, স্বামী মৃদুল যাদবের সঙ্গে বছর খানেক ধরেই তাঁর বনিবনা চলছিল না। পারিবারিক অশান্তি লেগেই ছিল। সেই কারণেই সম্ভবত ওই মহিলা এমন মারাত্মক সিদ্ধান্ত নিয়েছেন। শনিবার রাতে স্বামীর সঙ্গে বচসার পরেই মহিলা এমন কাণ্ড করেছেন। সন্তানদের মেরে ফেলার জন্যই তিনি এমন করেছেন বলে দাবি পুলিশের।

ওই মহিলা গঙ্গার পারেই থাকেন। রবিবার সকালে তিনি নিজেই গ্রামের লোকেদের এমন কাণ্ডের কথা জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, ওই মহিলা যেখানে সন্তানদের ফেলেছেন সেই জায়গায় গঙ্গা অত্যন্ত গভীর। সেখানে শিশুগুলির খোঁজ চলছে।

Total Page Visits: 178 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares