দেশব্যাপীজীবনশৈলীসর্বশেষসব খবর

পাবনায় এমপি প্রিন্স’র নির্দেশনায় ৫শ মানুষকে খাদ্য সহায়তা প্রদান

পাবনায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে গণপরিবহন চলাচল ও দোকানপাট বন্ধে বেশীর ভাগ দুর্ভোগে পড়েছেন দিনমজুরি, শ্রমিক পরিবারের মানুষগুলো।

আর এসব শ্রেণীর মানুষের দুর্ভোগ কাটিয়ে তুলতে পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স’র নির্দেশনায় পাবনা সদর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহসিন রেজা খান মামুন ও জেলা যুবলীগের নেতা আনোয়ার হোসেন শেখ লালু’র উদ্যোগে ৫শ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (১৫ এপ্রিল) বেলা ১২টায় পৌর এলাকার কলাবাগান মাঠপাড়ায় এসব খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, আলু, আটা ও সাবান রয়েছে।

এসময় জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলহাজ্ব কামিল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: আব্দুস সামাদ খান রতন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, মাসুদ আক্তার,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক আহŸায়ক মিজানুর রহমান সবুজ, পৌর ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সম্পাদক রঞ্জু, আওয়ামী লীগ নেতা রেজা, শেখ রাসেল, চমনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

/ শেতার

Total Page Visits: 281 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares