পাবনায় র‌্যাবের অভিযানে বিদেশি রিভালবারসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

পাবনা পৌর শহরের অনন্ত বাজার থেকে একটি বিদেশি রিভালবার ও ১ রাউন্ড গুলিসহ ১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা। আজ রোববার (০৩ মে) দুপুর সাড়ে ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো: সাকিব হোসেন (১৮) পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের মো: আব্দুল করিমের ছেলে পাবনা র‌্যাব-১২ সিপিসি-২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো: আমিনুল কবির তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শহরের অনন্ত বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানকালে প‚র্ব থেকে অবস্থানকারী অস্ত্র ব্যবসায়ী সাকিব হোসেনকে একটি বিদেশি রিভলবার ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

/ শেতার

Total Page Visits: 150 - Today Page Visits: 1

পাবনা ডিষ্ট্রিক্ট করেসপনডেন্ট

Sheikh Tarek Rahman Father's Name: Late Sheikh Abdur Rouf Mother's Name: Begum Lotifun Nesa Date of Birth: 01 February 1973 Blood Group: B+ (ve) National ID No: 911 661 1212 Contact No. +8801712171823 Alternative Contact No. +8801720804120 E-mail: tareqpabna1973@gmail.com News Editor The Weekly Nonya Andolon, News Editor, Inter News Service the Daily Industry District Correspondent, The Daily Bartoman, Join Secretary Reporter unity, Pabna

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares