আইন- আদালতদেশব্যাপীশিরোনামসব খবর

শার্শায় মাদক কেনা-বেচাকে কেন্দ্র করে সংঘর্ষে শিশু আহত: গ্রেপ্তার-১

যশোরের শার্শায় মাদক কেনা বেচাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী জুলফিকার আলী জুলুর ৪ বছরের শিশু পুত্র শাহরিয়ার গুরুতর আহত হয়। পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবী মুন্না (২৫) কে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় এলকায় উত্তেজনা বিরাজ করছে।

গ্রামবাসী জানায়, মঙ্গলবার দুপুরে শার্শা উপজেলার নাভারন যাদবপুর (ডকের বাগান) গ্রামে মৃত আখের আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোয়াজ্জেম মোড়ল, জুলফিকার আলী জুলুর সাথে একই এলাকার মৃত আজিজ মোল্লার ছেলে মাদকসেবী মুন্নার মাদক কেনা-বেচাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। ঘটনার সময় মুন্না তার বাড়ি থেকে ধারালো অস্ত্র এনে জুলফিকার আলী জুলুকে মারতে যায়। তখন জুলুও একটি শাবল দিয়ে মুন্নাকে মারতে যায়।

এ সময় মুন্না জুলুকে হাসুয়া দিয়ে কোপ মারতে গেলে সে সরে গেলে পাশে থাকা জুলফিকার আলী জুলুর ৪ বছরের শিশু পুত্র শাহরিয়ার এর কপালের ডান পাশে লেগে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। তাকে তাৎক্ষনিক চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতাল নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শাহরিয়ারকে ঢাকায় রেফার্ড করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

শার্শা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, ঘটনা শোনার পর পুলিশ দ্রæত অভিযান চালিয়ে মুন্নাকে গ্রেপ্তার করা হয় এবং ঘটনা সময় ব্যবহৃত ধারালো অস্ত্রটি (হাসুয়া) উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এলাকার আইন শৃংখলা স্বাভাবিক রয়েছে।

/ মোজাহো

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *