বোয়ালখালীতে হত্যা মামলার আসামী গ্রেফতার

বোয়ালখালীর আলোচিত ঈসমাইল হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী, চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি এম.জাহাঙ্গীর রেজার উপর হামলাকারি মোরশেদকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

১২ জুন (শুক্রবার) বিকেলে তাকে নিজ বাড়ীতে থেকে গ্রেফতার করে থানা পুলিশ।

জানাযায়, চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে গোমদন্ডী ফুলতলের পাশে আমতল এলাকায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সাংসদ মোছলেম উদ্দিন আহমদ এর নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলে দেয় একাধিক মামলার আসামী ও যুবদল ক্যাডার মোরশেদ। এনিয়ে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর রেজা প্রতিবাদ করলে সেসময়ও স্বদলবলে হামলায় চালানোর অপ্রচেষ্টা চালায় মোরশেদ।

হামলায় প্রতিবাদে তাৎক্ষণিক এলাকায় প্রতিবাদ সভা করে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। সেই ঘটনার রেশধরে এবং এলাকায় মোরশেদের প্রকাশ্যে ইয়াবা ব্যবসায় বাধা দিলে বৃহস্পতিবার (১১জুন) ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর রেজা চট্টগ্রাম শহর থেকে বাড়িতে আসার সময় পৌরসভাধীন ৭নং ওয়ার্ডস্থ পশ্চিম গোমদন্ডী ফুলতলের পশ্চিম পাশে ইসমত আলী মুন্সির বাড়ীর সামনে পৌছলে জাহাঙ্গীর রেজার পথরোধ করে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত আক্রমণ চালায় মোরশেদ।

এসময় মোরশেদের হাতে থাকা ছুরি কেড়ে নিতে গিয়ে নাকের ডানপাশে লেগে গুরুতর আহত হয় জাহাঙ্গীর রেজা। হামলায় গুরুতর আহত জাহাঙ্গীর রেজাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় জাহাঙ্গীর রেজা বাদী হয়ে মোরশেদের নাম উল্লেখ পূর্বক এবং আরো ৩/৪জনকে অজ্ঞাত আসামী করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন।


এদিকে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর রেজার উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং বোয়ালখালীর আলোচিত যুবলীগ নেতা ঈসমাইল হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী হামলাকারী মোরশেদকে গ্রেফতার করা থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো.শাহাদাত হোসেন, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক মো.জহুরুল ইসলাম জহুর, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাইদুর রহমান খোকা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মান্নান রানা, সাধারণ সম্পাদক মো.ওসমাণ গণি, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.ইকবাল হোসেন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক মো.সাইদুল আলম, দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম.বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো.আবু তাহের, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আব্দুল মোনাফ, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, পৌরসভা ছাত্রলীগের আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমন প্রমুখ।

তাঁরা হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

/ ইবা

Total Page Visits: 342 - Today Page Visits: 1

বোয়ালখালী (চট্টগ্রাম) করেসপনডেন্ট

MD IQBAL BAPPA C/O: Momtaj Talukder Bari Vill: West Gomdandi PO: West Gomdandi PS: Boalkhali. Dist: Chittagong. Mobile: +8801830-318021 Email: bappa.news@yahoo.com Name: MD IQBAL Father's Name: MD.Ibrahim Mother's Name: Monoara Begum Date of Birth: 10/10/1993 National ID No: 19931531295011012 HSC 2012 Sir Ashutosh Govt. College Chittagong Facebook Profile: https://www.facebook.com/IqbalBappa1

Leave a Reply

Your email address will not be published.

Shares