এমপিকে ফুলেল শুভেচ্ছা জানালো বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের নবনির্বাচিত কর্মকর্তারা

বেনাপোল (যশোর) প্রতিনিধি: বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশন নবনির্বাচিত কর্মকর্তারা যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার দুপুরে শার্শায় আফিল জুট মিলে শুভেচ্ছা জানান ও সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, রিপন-সাজেদুর ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী জহিরুল ইসলাম রিপন, নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি কামাল হোসেন, সাধারন সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান তাজিন, শ্রম ও সদস্য কল্যান সম্পাদক রিয়াজুল ইসলাম ওয়াসিম, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাষ্টমস বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, বন্দর বিষয়ক সম্পাদক আওয়াল হোসেন, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া সম্পাদক আরিফ বিল্লাহ, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী, কার্যনির্বাহী সদস্য ইসমাইল শেখ, আব্দুস সাত্তার ও হাসান আলী।

উল্লেখ্য গত ১৩ জানুয়ারি বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ ও মুজিবর-নাসির সমমনা পরিষদের দুইটি প্যানেল থেকে ১৭টি পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ থেকে সহসভাপতি সাধারন সম্পাদকসহ ১৩ জন ও মুজিবর-নাসির সমমনা পরিষদ থেকে সভাপতিসহ ৪ জন নির্বাচিত হয়।

/ মোজাহো

Total Page Visits: 310 - Today Page Visits: 1

বেনাপোল (যশোর) করেসপনডেন্ট

Md. Jamal Hossain Mobile: 01713-025356 Email: jamalbpl@gmail.com Blood Group: Alternative Mobile No: Benapole ETV Correspondent

Leave a Reply

Your email address will not be published.

Shares