দেশব্যাপীশিক্ষাঙ্গনসব খবর

তালায় পুনরায় স্কুল থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত

সাতক্ষীরার তালায় স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে ইজিবাইকের ধাক্কায় পুনরায় শিশু শিক্ষার্থী নিহত হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার শ্রীমন্তকাটি বাজার এলাকায় এই দূর্ঘটনাটি ঘটেছে। নিহত শিশুর নাম মোহনা পাল (৭)। সে পাশ^বর্তী তেঘরিয়া গ্রামের শংকর পালের মেয়ে এবং শ্রীমন্তকাটি সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায় , মঙ্গলবার দুপুরে স্কুলের ছুটি শেষে মোহনা তার বাড়িতে ফিরছিল। এসময় বেপরোয়া গতীতে আসা একটি ইজিবাইক মোহনাকে ধাক্কা দিলে সে পড়ে যেয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তৎক্ষনাত তাকে উদ্ধার করে তালা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। মোহনার অকাল মৃত্যুতে তার বিদ্যালয় সহ এলাকায় ব্যপক শোকের ছায়া নেমে আসে।

তালা থানার ওসি মো. মেহেদী রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় এদিন বিকাল পর্যন্ত থানায় কোনও মামলা হয়নি এবং ইজিবাইক চালক গ্রেফতার হয়নি।

উল্লেখ্য, শিশু মোহনা নিহত হবার মাত্র ১ দিন আগে রোববার তালার মহান্দি-জাতপুর সড়কে চন্ডিপুর গ্রামে ব্যাটারী চালিত ভ্যানের ধাক্কায় শিশু প্রতিম দাস তোজো নিহত হয়। প্রতিমও এদিন স্কুল ছুটি শেষে তার মায়ের সাথে বাড়ি ফিরছিল। ২ দিনের মধ্যে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুই শিশু শিক্ষার্থী অবৈধ ব্যাটারী ভ্যান ও ইজিবাইকের ধাক্কায় নিহত হবার ঘটনা ঘটলো।

/ জহাসা

তালা (সাতক্ষীরা) করেসপনডেন্ট

Jhour Hasan Sagor Mob: 01717-810659 Father: Jabbar Sardar Mother: Rashida Begum DOB: 7 Nov 1990 Blood Group: A+ NID: 19908719031000126 Vill: Hazarakati, PS: Tala, Dist: Satkhira HSC

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *